অডিটর পদে ৫৩৮ জনের নিয়োগ বিজ্ঞপ্তি | হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় | New Govt Job Circular for Auditor, cga.teletalk.com.bd


হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় এবং এর আওতাধীন দফতরসমূহে অডিটর পদে ৫৩৮ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।
স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমানের ডিগ্রি থাকলে পদটিতে আবেদন করা যাবে। ১ মার্চ ২০২০ তারিখে সাধারণ প্রার্থীদের বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। মুক্তিযোদ্ধা ও শারীরিক প্রতিবন্ধী কোটার প্রার্থীদের বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।
নিয়োগপ্রাপ্তদের জাতীয় বেতনস্কেল ২০১৫,   ১১তম গ্রেড অনুযায়ী ১২,৫০০-৩০,২৩০ টাকা স্কেলে বেতন দেয়া হবে।
আগ্রহী প্রার্থীদের অনলাইনে cga.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করা যাবে ৫ এপ্রিল সকাল ১০টা থেকে ৫ মে বিকাল ৫টা পর্যন্ত।

কার্যালয়:                     হিসাব মহানিয়ন্ত্রক এর কার্যালয়
নিয়োগ প্রকাশের তারিখ:         ২৪শে মার্চ, ২০২০খ্রিঃ
আবেদন করা শুরুর তারিখ:    ০৫ই এপ্রিল, ২০২০খ্রিঃ
আবেদন করার শেষ তারিখ:    ০৫ই মে, ২০২০খ্রিঃ
পদের নাম:                       অডিটর
পদ সংখ্যা:                   ৫৩৮ (পাঁচশত আটত্রিশ) টি
শিক্ষাগত যোগ্যতা:                স্নাতক বা সমমানের ডিগ্রী
বেতন:                       ১২,৫০০-৩০২৩০/-
গ্রেড:                        গ্রেড-১১
স্থায়ীত্বের ধরণ:                   অস্থায়ী
আবেদনের পদ্ধতি:                অনলাইন
আবেদনের ফি:                   ১১২/-


SMS প্রেরণের নিয়মাবলী ও পরীক্ষার ফি প্রদানঃ

অনলাইনে আবেদনপত্র যথাযথভাবে পূরণ করে নির্দেশনামতে ছবি এবং স্বাক্ষর আপলোড করে আবেদনপত্র সাবমিট করা সম্পন্ন হলে কম্পিউটারে ছবি সহ Applicant’s Preview দেখা যাবে। নির্ভুলভাবে আবেদনপত্র সাবমিটকারী প্রার্থী একটি User ID, ছবি এবং স্বাক্ষরযুক্ত একটি Applicant’s Copy পাবেন। উক্ত Applicant’s Copy প্রার্থী প্রিন্ট অথবা download করে সংক্ষণ করবেন। Applicant’s কপিতে একটি User ID নম্বর দেয়া থাকবে এবং User ID নম্বর ব্যবহার করে প্রার্থী নিম্নোক্ত পদ্ধতিতে যেকোন teletalk pre paid mobile নম্বরের মাধ্যমে ০২ (দুই)টি SMS করে বর্ণিত পদের জন্য মোট ১১২/- টাকা(একশত বার) (পরীক্ষার ফি ১০০/- টাকা এবং টেলিটক এর সার্ভিস চার্জ ১২/- টাকা) অনধিক ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে জমা দিবেন।



এখানে বিশেষভাবে উল্লেখ্য, “online-এ আবেদনপত্রের সকল অংশ পূরণ করে Submit করা হলেও পরীক্ষার ফি জমা না দেয়া পর্যন্ত আবেদনপত্র কোনো অবস্থাতেই গৃহীত হবে না।”

নবীনতর পূর্বতন